বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে

জগন্নাথপুরে ব্যবসায়ীদের পুরস্কার বিতরণ

জগন্নাথপুরে ব্যবসায়ীদের পুরস্কার বিতরণ

স্টাফ রিপোটার: সুনামগঞ্জের জগন্নাথপুরে শুভ হালখাতা উপলক্ষে ব্যবসায়ীর উদ্যোগে আলোচনা সভা ও ব্যবসায়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার ঐতিহ্যবাহী জগন্নাথপুর সদর বাজারের প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স এ. আলী ট্রেডার্সের উদ্যোগে বাংলা নববর্ষ শুভ হালখাতা উপলক্ষে স্থানীয় কামাল কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে র‌্যাফেল ড্র এর মাধ্যমে ১০ জনকে ও ১০ জন সেরা ক্রেতাসহ উপস্থিত সকল ব্যবসায়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
মেসার্স এ.আলী ট্রেডার্সের প্রোপ্রাইটার আবুল কালাম চৌধুরী বাবলু’র সভাপতিত্বে ও শিক্ষক রুহুল আমিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, সিহাব উদ্দিন চৌধুরী রেহান। বক্তব্য রাখেন উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ব্যবসায়ী মানিক মিয়া, সাংবাদিক মো.শাহজাহান মিয়া, আবুল খায়ের স্টিল লিমিটেড এর রিজিওনাল মার্কেটিং ম্যানেজার মশিউল আলম প্রমূখ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী এটিএম শাহীর। এ সময় জাফর সাদিক, মাজহারুল ইসলাম, জুন্নুন আহমদ, রিপন কুমার সরকার, কয়েছ আহমদ, বশির উদ্দিন, ইমাদ উদ্দিন, আবদুল মতিন, মোয়াজ্জেম হোসেন, বাচ্চু কুমার গোপ, সাংবাদিক হিফজুর রহমান তালুকদার জিয়া, শফিক উদ্দিন, শাহ কবির মিয়া, রাহেল মিয়া সহ রড, সিমেন্ট ও রং কোম্পানীর প্রতিনিধি এবং সিলেট, সুনামগঞ্জ, ছাতক, মৌলভীবাজার ও জগন্নাথপুর উপজেলার বিভিন্ন হাট-বাজারের রড ও সিমেন্ট ব্যবসায়ীগণ সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com